Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৎস্য ভবনের সামনে বাসের ধাক্কায় মায়ের মৃত্যু, মেয়ে আহত


১২ অক্টোবর ২০২০ ১৯:২২

ঢাকা: রাজধানীর মৎস্য ভবন মোড়ে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাস ধাক্কায় রেজিয়া খাতুন (৬০) নামে এক নারী নিহত হয়েছে। আহত হয়েছেন তার মেয়ে রিনা আক্তার (৩০)।

সোমবার (১২ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রেজিয়া বেগমকে চিকিৎসক সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত রেজিয়া খাতুন এর ছেলে আবুল হাসান জানান, তাদের বাড়ি পাবনা সুজানগর উপজেলার নুরউদ্দিনপুর গ্রামে। তার বাবা আব্দুর রশিদ খান একজন মুক্তিযোদ্ধা। আবুল হাসান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে মশক কর্মী হিসেবে চাকরি করেন। থাকেন গণপূর্তের কোয়ার্টারে। তার মা দাঁতের চিকিৎসার জন্য এক সপ্তাহ আগে গ্রামে থেকে তার কাছে আসেন।

আবুল হাসান আরো জানান, তার বোন আহত রিনা মিরপুর ১ নম্বরে থাকেন। আজকে তার বাসায় নিয়ে যেতে এসেছিলেন বোন রিনা। বিকেলে আবুল হাসান নিজেই মা ও বোনকে মৎস ভবন মোড়ে নিয়ে যায় গাড়িতে উঠিয়ে দিতে। সেখানে মা ও বোন রিনা দুজনই রাস্তা পার হচ্ছিলেন। তখনই একটি বাস তাদের দুজনকে ধাক্কা দেয়। পরে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে মা মারা যান। বোন রিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রেজিয়া বেগমের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। আর আহত রিনা জরুরি বিভাগে চিকৎসাধীন রয়েছেন। তার দুই পায়ে গুরুতর আঘাত রয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন অর রশিদ জানান, মা ও মেয়ে মৎস্য ভবন মোড় বার কাউন্সিলের সামনে দিয়ে রাস্তা পারা পারের সময় মালঞ্চ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মা নিহত ও মেয়ে আহত হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে ও এর চালককে আটক করা হয়েছে।

মৎস্য ভবন মালঞ্চ পরিবহন রেজিনা খাতুন


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর