Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পল্লবীতে দলবেঁধে কিশোরীকে ধর্ষণ, ৪ জন রিমান্ডে


১২ অক্টোবর ২০২০ ১৯:৫৭

ঢাকা: রাজধানীর পল্লবীর কালশি এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগের মামলায় গ্রেফতার ৪ জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১২ অক্টোবর) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মোর্শেদ আল মামুন ভূঁইয়া এ আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলো- মো. জুয়েল, আব্দুর রহমান মিন্টু, হৃদয় ও আলামিন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) আবু সাইদ আল মামুন চার আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন।

এসময় আসামিদের পক্ষে মোহাম্মদ আমিন আহমেদ (হীরা) রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত রোববার (১১ অক্টোবর) ভোরে শিশুটি থানায় অভিযোগ দেয়। পরে পুলিশ শিশুটির শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, মেয়েটির বাড়ি নোয়াখালী জেলায়। গত দু’দিন আগে সে বাবার কাছে ওই কালশি এলাকায় আসে। গত রাতে বাবার সাথে রাগ করে বাসার বাইরে যায় শিশুটি। পথ ভুল করে কালশি কবরস্থান এলাকায় গেলে আলামিন, জুয়েল, মিন্টু ও হৃদয় নামে চারজন যুবক ওই শিশুটিকে ফুঁসলিয়ে একই এলাকার একটি মেসে নিয়ে যায়।

পুলিশ আরও জানায়, মেসে চার জন মিলে তাকে ধর্ষণ করে। ভোরে শিশুটি সেখান থেকে পল্লবী থানায় এসে বিষয়টি পুলিশকে জানায়। দ্রুত অভিযানে নেমে ওই চার জনকে গ্রেফতার করা হয়।

আদালত গণধর্ষণ পল্লবীর কালশি রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর