Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাজারীবাগে ৩ সন্তানের বিরুদ্ধে বাবাকে খুনের অভিযোগ


১৩ অক্টোবর ২০২০ ১৮:৩৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর হাজারীবাগের বসিলায় ছুরিকাঘাতে বাবাকে খুনের অভিযোগ পাওয়া গেছে তিন সন্তানের বিরুদ্ধে। মৃত ব্যক্তির নাম লাল মিয়া (৪৫)।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সোয়া তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মহর আলী জানায়, হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশে তাদের নিজেদের বাড়ি। তার বড় ভাই লাল মিয়ার তিনতলা বাড়ি। দ্বিতীয় তলায় থাকতেন তিনি। তিন ছেলে একই বাড়িতে আলাদা থাকতেন। সা/আট মাস আগে পারিবারিক কলোহের জেরে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেন লাল মিয়া। তালাক পাওয়া আরজুদা বেগমও বাড়ির তৃতীয় তলায় থাকতেন।

মহর আলী বলেন, ‘তিন ছেলে মায়ের পক্ষেই ছিল। প্রায়ই ছেলে ও স্ত্রীর সঙ্গে ঝগড়া লাগতো লাল মিয়ার। আজ দুপুরেও ঝগড়ার এক পর্যায়ে বড় ছেলে জহিরুল ইসলাম, মেজো ছেলে সাজ্জাদুল ও ছোট ছেলে মিলন দ্বিতীয় তলায় তার বাবার ঘরে ঢুকে বুকে ও পেটে ছুরিকাঘাত করে। এ সময় স্ত্রী আরজুদা বেগম দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল। তারা চলে গেলে ভিতরে গিয়ে ভাইকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিকদার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ভাই মারা যায়।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

তিন সন্তান বাবাকে খুন স্ত্রী হাজারীবাগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর