Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙামাটিতে সেনা টহলে হামলা, দুই সন্ত্রাসীর মৃত্যু


১৩ অক্টোবর ২০২০ ২১:৪৪

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সশস্ত্র হামলায় দুই সন্ত্রাসী মারা গেছেন। এ ঘটনায় একজন সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত নয়টায় বিষয়টি নিশ্চিত করছেন।

আইনশৃঙ্খলাবাহিনী সূত্র জানিয়েছে, মঙ্গলবার বিকাল সাড়ে চারটার সময় নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের রউফ টিলায় সন্ত্রাসীদের একটি আস্তানায় অভিযান চালাতে যায় রাঙামাটি সদর জোনের সেনা সদস্যরা। এইসময় পাশ্ববর্তী আরেকটি অবস্থান থেকে সেনা টহলের ওপর গুলিবর্ষণ করা হলে সৈনিক শাহাবুদ্দিন (২৮) গুলিবিদ্ধ হয়। সেনাবাহিনী পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীদের মধ্যে দুইজন নিহত হয়েছেন। আহত সেনা সদস্য শাহাবুদ্দিনকে প্রথমে রাঙামাটি সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচ-এ নেয়া হয়। সেখান থেকে তাকে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সিএমএইচ-এ নিয়ে যাওয়া হয়েছে।

নিহত দুইজনই পাহাড়ের আঞ্চলিক দল ইউপিডিএফ এর কর্মী বলে জানিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী। ঘটনাস্থল থেকে একটি একে-২২ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়েছে।

পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন, ‘সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সশস্ত্র হামলার ঘটনা ঘটে। তখন একজন সেনা সদস্য আহত এবং দুইজন সন্ত্রাসী নিহত হয়েছেন বলে জেনেছি আমরা। পুলিশ সেখানে গেছে।’

এদিকে ইউপিডিএফ এর মুখপাত্র অংগ্য মারমা জানিয়েছেন, ‘এইরকম কোন ঘটনার খবর আমাদের জানা নেই। তবে পাহাড়ে কোন ঘটনা ঘটলেই আমাদের জড়িয়ে উদ্দেশ্যেপ্রণোদিতভাবে বক্তব্য দেয়া হয়। এটিও সেইরকম একটি ঘটনা হতে পারে।’

রাঙামাটি সন্ত্রাসী সেনা টহল


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর