Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় নারী শ্রমিক ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১


১৪ অক্টোবর ২০২০ ১৬:৩৮

প্রতীকী ছবি

সাভার: আশুলিয়ায় এক নারী শ্রমিককে (৩০) ধর্ষণের অভিযোগে আসলাম সুমন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ অক্টোবর) গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ বলছে, জিরাবো এলাকার ওই নারী স্বামী আব্দুল ওয়াহেদকে নিয়ে আসলাম শিকদার নামের এক ব্যক্তির বাড়িতে একটি রুম নিয়ে ভাড়া থাকতেন। পরে ওই বাড়ির পাশের রুমের ভাড়াটে যুবক গত ১০ অক্টোবর নারী শ্রমিককে ভয় দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তাকে নানারকম হুমকি দিয়েছিল।

গতকাল ধর্ষণের ঘটনা জানাজানি হলে ওই নারী নিজে বাদি হয়ে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবক আসলাম সুমনকে আটক করে। পরে ধর্ষণের শিকার নারীকে আজ সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে আশুলিয়া থানা পুলিশ। আটক ধর্ষণকারী যুবকের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে। ধর্ষণের শিকার ওই নারী জিরাবো এলাকায় বেঙ্গল প্লাষ্টিক
কারখানায় কাজ করেন। এ ঘটনায় ওই নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ধর্ষণের শিকার নারী শ্রমিক থানায় অভিযোগ করেছেন। তাই রাতেই অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবক সুমন আসলামকে আটক করেছি। যুবক সুমন আসলামকে আজ তাকে আদালতে প্রেরণ করা হবে।

আশুলিয়া পোশাকশ্রমিক ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর