Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নানিয়ারচরে ‘গোলাগুলি’তে ২ চাঁদাবাজ নিহত, সেনাসদস্য আহত


১৪ অক্টোবর ২০২০ ০১:২৮

আহত সেনাসদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে চট্টগ্রাম সিএমএইচে নিয়ে যাওয়া হয়

রাঙ্গামাটি: রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় সেনাবাহিনীর টহল দলের সঙ্গে সশস্ত্র চাঁদাবাজদের ‘গোলাগুলি’র ঘটনায় দুই চাঁদাবাজ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একে-২২ রাইফেল উদ্ধার করেছে সেনাবাহিনী। এসময় সেনাবাহিনীর টহল দলের এক সদস্য গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার বুড়িঘাট এলাকায় রাঙ্গামাটি সেনাজোনের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে ইউপিডিএফের (প্রসিত গ্রুপ) সশস্ত্র চাঁদাবাজদের গ্রেফতারের জন্য অভিযান চালায়। এসময় ইউপিডিএফের চাঁদাবাজরা সেনাটহলের উপস্থিত টের পেয়ে পাশের একটি টিলার ওপর থেকে আচমকা গুলি করতে শুরু করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরে টহলে থাকা সেনাসদস্যরা এক পর্যায়ে পাল্টা গুলি করলে ঘটনাস্থলে ইউপিডিএফের দু’জন সশস্ত্র চাঁদাবাজ নিহত হন এবং সন্ত্রাসীদের গুলিতে সেনা টহলের সৈনিক শাহাবুদ্দিন নামে একজন সদস্য বাম কাঁধে গুলিবিদ্ধ হন। সেনাসদস্যরা পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিসহ সন্ত্রাসীদের ব্যবহৃত একটি একে-২২ এসএমজি উদ্ধার করেছেন।

আইএসপিআর জানিয়েছে, ‘গোলাগুলি’র ঘটনায় ইউপিডিএফের (প্রসিত গ্রুপ) গুলিতে সেনাটহলে থাকা সৈনিক শাহাবুদ্দিন বাম কাঁধে গুলিবিদ্ধ হন। তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে রাতেই চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।

গোলাগুলি নানিয়ারচর নিহত ২ সশস্ত্র চাঁদাবাজ সেনাটহল সেনাসদস্য আহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর