Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুবাই থেকে আসা বিমানের সিটের নিচে ১০ কোটি টাকার সোনা


১৫ অক্টোবর ২০২০ ১২:২৭

চট্টগ্রাম ব্যুরো: দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তল্লাশি করে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ১৬০টি স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টমস কর্তৃপক্ষ। তবে এসব স্বর্ণের বারের বাহককে শনাক্ত করতে পারেননি কাস্টমস কর্মকর্তারা।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আসা বিজি-১৪৮ ফ্লাইটটিতে তল্লাশি করেন কাস্টমস কর্মকর্তারা। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে তল্লাশি চালানো হয়েছে বলে তারা জানিয়েছেন।

বিমানবন্দরে দায়িত্বরত চট্টগ্রাম কাস্টমসের সহকারী কমিশনার মুসা খান সারাবাংলাকে বলেন, ‘সকাল ৮টায় ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করে। গোপন তথ্যের ভিত্তিতে তল্লাশির সময় বিমানের পেছন দিকে তিনটি প্যাসেঞ্জার সিটের নিচে কালো টেপে মোড়ানো আটটি প্যাকেটে ১৬০টি স্বর্ণের বার আমরা পেয়েছি। এর ওজন ১৮ কেজি ৫৬০ গ্রাম। দাম প্রায় ১০ কোটি ৪০ লাখ টাকা। তবে বাহককে আমরা আইডেন্টিফাই করতে পারিনি।’

অবৈধভাবে স্বর্ণের বার আনার সঙ্গে সংঘবদ্ধ চক্র জড়িত থাকার সন্দেহ করছেন কাস্টমস কর্মকর্তারা। এর আগে, গত ১ অক্টোবর শাহ আমানত বিমানবন্দরে ৮০ পিস স্বর্ণের বার জব্দ করা হয়।

টপ নিউজ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর সোনার বার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর