Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ উদ্ধার


১৫ অক্টোবর ২০২০ ১৪:৪৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিখোঁজের একদিন পর এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের কমিশন এজেন্ট বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে নগরীর পাহাড়তলী থানার সাগরিকায় আলিফ গলি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

মৃত বিজয় কুমার বিশ্বাস (৩২) কুমিল্লার চান্দিনা উপজেলার সন্তোষ কুমার দাশের ছেলে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান সারাবাংলাকে জানান, বিজয় বিকাশের কমিশন এজেন্ট। পাহাড়তলী নাবিক কলোনির সামনে তার দোকান আছে। ওই এলাকায় তার বাসা। আট মাস আগে তার বিয়ে হয়।

ওসি বলেন, ‘বিজয়ের ভাই আমাদের জানিয়েছেন, গতকাল (বুধবার) সকালে বাসা থেকে দোকানে যাবার জন্য বিজয় বের হন। কিন্তু সারাদিন দোকান বন্ধ ছিল। মোবাইলেও তাকে পাওয়া যাচ্ছিল না। বিকেলে থানায় নিখোঁজ ডায়েরি হয়। আজ (বৃহস্পতিবার) সকালে সড়কের পাশে তার বস্তাবন্দি লাশ পাওয়া গেছে। তার গলায় আঘাতের চিহ্ন আছে। তার জাতীয় কিছু দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা।’

কি কারণে এবং কারা বিজয়কে হত্যা করেছে সেটি এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। ওসি বলেন, ‘পরিবারের সদস্যদের ধারণা, বিকাশের কমিশন এজেন্ট হওয়ায় তার কাছে সবসময় বড় অঙ্কের টাকা থাকত। সেই টাকার জন্যই হয়ত কেউ খুন করেছে। আমরা তদন্ত করে দেখছি।’

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

নিখোঁজ বিকাশ হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর