Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তথ্যমন্ত্রী


১৭ অক্টোবর ২০২০ ১৭:৪০

ঢাকা: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। সৃষ্টিকর্তা যেন দেশের ও দেশের সব মানুষের মঙ্গল করেন, সে কামনাও করেছেন।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টের মাধ্যমে দোয়া চান তথ্যমন্ত্রী। করোনায় আক্রান্ত হয়ে তিনি এখন রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন।

ফেসবুক পোস্টে ড. হাছান মাহমুদ লিখেছেন, ‘আপনাদের সবাইকে জানাতে চাই যে, আমার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি ভালো বোধ করছি। আপনাদের সবাইকে আমার জন্য দোয়া করার অনুরোধ করছি। আল্লাহ সর্বশক্তিমান আমাদের সবাইকে এবং আমাদের দেশকে মঙ্গল করুন।’

এর আগে, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে চিকিৎসকদের পরামর্শ নিয়ে সতর্কতার অংশ হিসেবে শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। এর আগেই তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর রাতে করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছেন তিনি।

শুক্রবার দিবাগত রাতে তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দিন আহম্মদ সারাবাংলাকে বলেন, ‘করোনা উপসর্গ থাকায় শুক্রবার সন্ধ্যায় মন্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। নমুনা পরীক্ষার পর ফল পাওয়া যায় রাতে, তিনি কোভিড পজিটিভ শনাক্ত হয়েছেন”। মীর আকরাম আরও জানিয়েছেন, হাসপাতালে ভর্তি হলেও তথ্যমন্ত্রীর শারীরিক অবস্থা ভালো আছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন, যেন দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরতে পারেন।‘

বিজ্ঞাপন

করোনা আক্রান্ত ড. হাছান মাহমুদ তথ্যমন্ত্রী দোয়া কামনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর