Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ মারা গেছেন


১৭ অক্টোবর ২০২০ ২৩:০১

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য এ কে এম মোশাররফ হোসেন মারা গেছেন। শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৮টায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ছিলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ কে এম মোশাররফ হোসেন কোভিড পজিটিভ ছিলেন। এছাড়াও দীর্ঘদিন ধরে তিনি নানা রোগে ভুগছিলেন।

বিজ্ঞাপন

সাব্কে এই প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা এ কে এম মোশারফ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এ কে এম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের সচিবের দায়িত্বও পালন করেছেন। এছাড়াও তিনি দৈনিক দিনকালে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

এ কে এম মোশাররফ হোসেন কোভিড পজিটিভ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মারা গেছেন ল্যাব এইড হাসপাতাল সাবেক প্রতিমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর