Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কমলাপুরের ইনসাফ হোটেলে নারীর মৃতদেহ উদ্ধার


১৮ অক্টোবর ২০২০ ১৪:১২

ঢাকা: রাজধানীর কমলাপুরে আবাসিক হোটেল ইনসাফ থেকে অজ্ঞাত (৩০) এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় খবর পেয়ে মতিঝিল থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

মতিঝিল থানার উপ পরিদশর্ক (এসআই) আব্দুল জলিল জানান, গতকাল সন্ধ্যায় খবর পেয়ে কমলাপুর আবাসিক হোটেল ইনসাফের ৪তলার ২২৭ নম্বর কক্ষ থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় রুমের দরজাটি খোলা ছিল। বিছানার ওপর পরে ছিল ওই নারীর মৃতদেহ। ওড়না দিয়ে শরীর ঢাকা ছিল। তার গলায় কালো গোল দাগ রয়েছে।

বিজ্ঞাপন

এসআই আরো জানান, গত ১২ অক্টোবর আবুল কালাম নামে এক ব্যক্তি তার ছেলে সিফাতকে নিয়ে ঢাকায় আসে এবং হোটেলের ২৩৪ নম্বর কক্ষে ওঠে। আবুল কালাম হোটেল কর্তৃপক্ষকে জানায়,  শরিয়তপুরের নড়িয়া থেকে তার স্ত্রী ঢাকায় এসেছে। তাকে খুঁজতেই ঢাকায় আসে।

এসআই জানান, এরপর গত ১৬তারিখে তারা হোটেল কর্তৃপক্ষকে জানায় তার স্ত্রীকে খুঁজে পাওয়া গেছে। এরপর তারা ২২৭ নম্বর কক্ষে ওঠে। গতকাল বেলা  ১টার দিকে হোটেল পরিচ্ছন্নতাকর্মী দেখে খাটের ওপর অচেতন অবস্থায় পড়ে রয়েছে এক নারী। পরে থানায় খবর দিলে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহতের স্বামীকে আটক করার চেষ্টা চলছে।

আবাসিক হোটেল ইনসাফ মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর