Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যবসার টাকা না দেওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড


১৯ অক্টোবর ২০২০ ১৯:৫১

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় স্ত্রীকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় স্বামী শামীম ওরফে সাগরের মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত।

সোমবার (১৯ অক্টোবর) ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ রায় ঘোষণা করেন। দণ্ডের পাশাপাশি আরও এক লাখ টাকা অর্থদণ্ড আদেশ দেন। এদিন রায় ঘোষণার সময় আসামি পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারির নির্দেশও দেন আদালত।

মামলার অভিযোগ বলা হয়, ২০০২ সালের ২৩ ডিসেম্বর বাদীর মেয়ে ফারজানা ইয়াসমিনের সঙ্গে আসামি শামীম ওরফে সাগরের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আসামি বিভিন্ন সময়ে বাদী বা তার শ্বশুরের কাছ থেকে ব্যবসার জন্য টাকা পয়সা নিতেন। টাকা পয়সা দিতে না পারলে বাদীর মেয়েকে (স্ত্রী) মারধর করতেন। ২০০৫ সালের ২৯ ডিসেম্বর বাদীর খিলখেত বাসায় এসে আসামি তার স্ত্রী ফারজানা ইয়াসমিনকে ড্রয়িংরুমে ছুরিকাঘাত করেন। পরে ফারাজানাকে অ্যাপোলো হসপিটালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ঘটনায় নিহতের বাবা আব্দুল হাই বাদী হয়ে খিলক্ষেত থানায় হত্যা মামলাটি দায়ের করেন। ২০০৬ সালের ২৪ মার্চ মামলাটি তদন্ত করে খিলক্ষেত থানার মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আইনুল ইসলাম আদালতে চার্জশিট দাখিল করেন। একই বছরের ১৫ জুন আদালত আসামির বিরুদ্ধে চার্জগঠন করেন।

স্ত্রীকে হত্যা স্বামীর মৃত্যুদণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর