Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেপালে বিধ্বস্ত উড়োজাহাজে গাজীপুরের ৫ জন


১৩ মার্চ ২০১৮ ১২:০০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট 

গাজীপুর : নেপালে ত্রিভুবন বিমান বন্দরে সোমবার দুপুরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলার বিমানে ছিলেন গাজীপুরের শ্রীপুরের নগর হাওলা গ্রামের ফারুক ও মেহেদী হাসান দম্পতির পাঁচ সদস্য। তাদের পরিবারের দাবি তিন জন বেঁচে থাকলেও দুজন নিখোঁজ রয়েছেন। নেপালের হাসপাতাল থেকে বাড়িতে মুঠোফোনে মেহেদী হাসান কথাও বলেছেন।

ফারুকের চাচাত ভাই লুৎফর রহমান জানান বিমান থাকা পাঁচ সদস্য হলেন, উপজেলার নগরহাওলা গ্রামের মৃত শরাফত আলীর ছেলে ফারুক আহমেদ (৩২), তার স্ত্রী আলমুন নাহার এ্যানি (২৫), তাদের এক মাত্র সন্তান প্রেয়সী (৩)।

নগরহাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মেহেদী হাসান অমি (৩৩) ও তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা আক্তার (২৫)। ফারুক পেশায় একজন ফটোগ্রাফার, মেহেদী হাসান পেশায় ব্যবসায়ী ছিলেন। ফারুক ও মেহেদী হাসান সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। তারা উভয় পরিবারই ভ্রমণের উদ্দেশ্যে নেপাল যাচ্ছিলেন বলে নিশ্চিত করেন তার বন্ধু ফরহাদ হক।

বিধ্বস্ত বিমানের যাত্রী মেহেদী হাসানের বাবা তোফাজ্জল হোসেন জানান, সন্ধ্যা ৭টায় নেপাল থেকে মেহেদী হাসান বাড়ীতে মুঠোফোনে কথা বলেছেন। এসময় মেহেদী হাসান জানান, তিনি নিজে ও তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা ও আলমুন নাহার এ্যানি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে, ফারুক আহমেদ ও ফারুক আহমেদের তিন বছর বয়সী শিশু প্রিয়ংময়ী তামাররা’র কোন খোঁজ পায়নি বলে জানিয়েছেন তিনি।

বিমান বিধ্বস্তের খবরে নগরহাওলা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সারাবাংলা/টিএম/একে

উএস বাংলার বিধ্বস্ত বিমা‌নের ক্রুর কন্যা অপহৃত

বিজ্ঞাপন

ক্যাপ্টেন আবিদ সুলতান মারা গেছে

নেপালের পথে স্বজনরা

ইউএস বাংলার বিধ্বস্ত বিমা‌নের ক্রুর কন্যা অপহৃত

‘০২’ আর ‘২০’র দ্বিধায় গেল ৫০ প্রাণ!

নেপালের বিমানবন্দরে ৭০টির বেশি দুর্ঘটনা

৯ বাংলাদেশি বেঁচে আছেন, নিহত ২৪

প্রয়োজনে বিদেশি তদন্ত, সারাবাংলাকে ইউএস-বাংলার এমডি

সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

শোক জানিয়েছে ট্রাইব্যুনাল

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর