Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


২০ অক্টোবর ২০২০ ০৯:৩১

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) জাতীয় মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়।

জাতীয় মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার ও সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার (সাথী) স্বাক্ষরিত তালিকায় একজন কার্যকরী সভাপতি, ৯ জন সহ-সভাপতি, তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক, তিনজন সাংগঠনিক সম্পাদক ও অন্যান্য সম্পাদকীয় পদ এবং ৫ জন কার্যকরী সদস্যসহ ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞাপন

কার্যকরী সভাপতি সংরক্ষিত সংসদ সদস্য শামসুন নাহার। এছাড়া সহ-সভাপতি পদে রয়েছেন- সুলতানা আনোয়ারা, সৈয়দা খালেদা আফরোজ বিউটি, আফরোজা ফাতেমা, হেলেনা করিম, রোজিনা পারভিন, অ্যাডভোকেট নাজমা বেগম, মেহেরুন্নেসা বিউটি, পুস্প আক্তার মায়া ও নাসরিন আক্তার।

যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন- সৈয়দা খায়রুন নাহার (তামরিন), জিনাত রেহানা নাসরিন, সৈয়দা রোকেয়া আফরোজ শিখা। অন্যদিকে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন-সেলিনা আক্তার, শাহনাজ বেগম শেফালী ও সৈয়দা নাসিমা আক্তার।

এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাম্মৎ আজরা জেবিন, দফতর সম্পাদক নুরন নাহার বেগম, অর্থ বিষয়ক সম্পাদক সোগরা খাতুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রোকসানা পারভিন রুবা, শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক ফাতেমা তুজ জোহরা, আইন বিষয়ক সম্পাদক প্রমিলা পোদ্দার, শ্রমিককল্যাণ বিষয়ক সম্পাদক সাবিনা সুলতানা, ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক সোহেলী আফরোজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লুবনা নাজনিন সুলতানা, ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক সাবিনা নূর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা আকন্দ সীমা।

বিজ্ঞাপন

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য হলেন- রুমা বেগম, মাকসুদা বেগম, ইসমাত আরা খানম লিপি, সামসুন্নাহার ও নাসরিন চৌধুরী।

কার্যনির্বাহী কমিটি পূর্ণাঙ্গ তালিকা মহিলা শ্রমিক লীগ সহযোগী সংগঠন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর