Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় ৪ খুন মামলা তদন্ত: আরও তিনজন গ্রেফতার


২১ অক্টোবর ২০২০ ১৬:৫৬

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় আলোচিত দুই সন্তান, স্বামী-স্ত্রীসহ চার খুনের ঘটনায় আরো তিনজনকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বুধবার (২১ অক্টোবর) ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক শফিকুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলিসা গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুর রাজ্জাক, একই গ্রামের কাশেম ঢালীর ছেলে পুলিশের কথিত সোর্স আব্দুল মালেক ও ধানরঘোরা গ্রামের সামছুদ্দিনের ছেলে আসাদুল ইসলাম।

এর আগে কলারোয়ার চার খুনের প্রধান সন্দেহভাজন নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুলকে আটক করে সিআইডি পুলিশ। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার রাজ্জাক, মালেক ও আসাদুলকে গ্রেফতার করে সিআইডি। কলারোয়া আদালতের পুলিশ উপপরিদর্শক কায়েস মাহমুদ জানান, আসামিদের আদালতে পাঠানোর প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, রিমান্ডে নেয়া আসামি রায়হানুল ইসলামের জবানবন্দি অনুযায়ী ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

৪ খুন মামলার তদন্তে সিআইডি, নিহতের ছোট ভাই গ্রেফতার

সাতক্ষীরার বিশেষ পুলিশ সুপার আনিসুর রহমান তিন জনের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে ১০ দিনের রিমোন্ডের আবেদন জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর ভোরেসাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের মৃত. শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমানের ঘরে ঢুকে শাহীনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ৯ বছরের শিশু ছেলে সিয়াম হোসেন মাহী ও ৬ বছরের শিশু কন্যা তাসমিন সুলতানাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

তবজসরাতে নিহত শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে। এ ঘটনার নিহতের ছোট ভাই রায়হানুলকে গ্রেফতার করে সিআইডি। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডে নেয়া হয়।

৪ জনকে হত্যা একই পরিবারের ৪ জনকে হত্যা কলারোয়া থানা গলা কেটে হত্যা ছোট ভাই গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর