Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভবনের ৫ তলায় জুয়ার আসর, পুলিশের ভয়ে লাফ দিয়ে প্রাণ গেল ঠিকাদারের


২১ অক্টোবর ২০২০ ২২:২২

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে নির্মাণাধীন ভবনে জুয়া খেলার সময় পুলিশ আতঙ্কে পালাতে গিয়ে নিচে পড়ে সবুজ হাওলাদার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি স্যানেটারি ঠিকাদারি করতেন বলে জানা গেছে।

বুধবার (২১অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে আগারগাঁও বিএনপি বাজার জনতা হাউজিং পানির ট্যাংকি এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত সবুজ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে তিনি জনতা হাউজিংয়ে থাকতেন।

সবুজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মো. বিল্লাল হোসেন জানান, এলাকাতে সবুজ স্যানেটারি ঠিকাদারের কাজ করতেন। দীর্ঘদিন ধরেই তিনি এই এলাকাতে ভাড়া থাকতেন।

বিল্লাল আরও জানায়, বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় জনতা হাউজিং এর গেটের পাশেই নির্মাণাধীন একটি ৯তলা ভবনের ৫ম তলায় সবুজসহ কয়েকজন বসে জুয়া খেলছিলেন। তখন পুলিশ আসার খবর পেয়ে আতঙ্কে দৌড়ে পালানোর সময় ভবন থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরে বাংলানগর থানার উপ পরিদশর্ক (এসআই) মো. জামিল হোসেন জানান, সন্ধ্যায় ওই নির্মাণাধীন ভবনের সামনে আমার ডিউটিতে ছিলাম। তখন ওই ভবন থেকে নিচে পড়ে যান এক ব্যক্তি। পরে দেখতে পেয়ে তাকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে প্রতিবেশীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

বিজ্ঞাপন

আগারগাঁও জুয়া খেলা টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর