Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জেনিথ লাইফের ২০ লাখ টাকা বীমা দাবি পরিশোধ


২১ অক্টোবর ২০২০ ১৯:৪৭

ঢাকা: গ্রুপ বীমা দাবির ২০ লাখ টাকা পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মকর্তার পরিবার এই গ্রুপ বীমার টাকা পাবে।

বুধবার (২১ অক্টোবর) জেনিথ ইসলামী লাইফের ব্যবস্থাপনা পরিচারক (এমডি) এস এম নুরুজ্জামান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার সকালে রাজধানীর মতিঝিলে জেনিথ ইসলামী লাইফের প্রধান প্রধান কার্যালয় থেকে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মকর্তার গ্রুপ বীমা দাবীর ২০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) মো. মুকুল হোসেনের কাছে চেক হস্তান্তর করেন জেনিথ ইসলামী লাইফের ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার।

চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেনিথ লাইফের পরিচালক মো. আবদুল জলী। এসময় আরও উপস্থিত ছিলেন এজিএম (গ্রুপ বীমা) মো. আনোয়ার হোসেন সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

এর আগে চলতি বছরের ২৫ মার্চ শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সঙ্গে জেনিথ লাইফের গ্রুপ বীমা চুক্তি হয়। চুক্তির পর শরিয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মো. সাইফুল হক খান এবং সহকারী জুনিয়র অফিসার মো. মোস্তাফিজুর রহমান গত ২০ এপ্রিল বজ্রপাতে মৃত্যুবরণ করেন। তাদের পরিবার এই গ্রুপ বীমার টাকা বুঝে পাবে।

গ্রুপ বীমা জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর