Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাংক থেকে ফেরার পথে সাবেক সরকারির কর্মকর্তার ২ লাখ টাকা ছিনতাই


২২ অক্টোবর ২০২০ ১৪:১৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দিনের বেলায় প্রকাশ্যে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তার কাছ থেকে দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে ওই দম্পতি ছিনতাইয়ের শিকার হন। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বেলা সাড়ে এগারোটার দিকে নগরীর হালিশহর থানার ছোটপুল শান্তিবাগ আবাসিক এলাকার মুখে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার মো. মাহফুজুর রহমান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সাবেক উপ-মহাব্যবস্থাপক। তাদের বাসা শান্তিবাগ আবাসিক এলাকার তিন নম্বর সড়কে।

বিজ্ঞাপন

মাহফুজুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস সারাবাংলাকে জানান, ২০১৭ সালে মাহফুজুর রহমান অবসরে যাবার পর পাওয়া অর্থ সঞ্চয়পত্র কিনে জমা করেছিলেন। আগামী ১৩ নভেম্বর তাদের ছেলের বিয়ে। এজন্য সঞ্চয়পত্রের বিপরীতে জমা করা অর্থ উত্তোলনের জন্য তারা নগরীর আগ্রাবাদে সোনালী ব্যাংকে গিয়েছিলেন। দুই লাখ টাকা তুলে রেখেছিলেন জান্নাতুলের ব্যাগে। বাসায় ফেরার পথে অটোরিকশা না পেয়ে তার টেম্পুতে উঠেন।

জান্নাতুল বলেন, ‘শান্তবাগ আবাসিকের মুখে এসে আমরা টেম্পু থেকে নেমে যাই। হেঁটে বাসায় ফেরার পথে একেবারে বাসার গেইটের কাছকাছি পৌঁছার পর দেখি একটি সিএনজি অটোরিকশা আমাদের গা ঘেঁষে আসে। আমি শুধু একটি হাত দেখেছি, ছোঁ মেরে আমার হাত থেকে ব্যাগটি নিয়ে দ্রুত গাড়িটি চলে গেল। ভেতরে কতজন ছিল সেটা আর দেখতেও পাইনি। আমি চিৎকার দিলে লোকজন আসে, কিন্তু ততক্ষণে তারা চলে যায়।’

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। এখনও লিখিত কোনো অভিযোগ পাইনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

'কোয়ারান্টাইন' ব্যবস্থাপনা ২ লাখ টাকা চট্টগ্রাম ছিনতাই সরকারি কর্মকর্তা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর