Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ রোহিঙ্গাসহ আটক ৮, ইয়াবা উদ্ধার ৯শ পিস


২৬ অক্টোবর ২০২০ ০২:৪৯

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকা থেকে সাত জন রোহিঙ্গা নাগরিকসহ আট জনকে আটক করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। তাদের কাছ থেকে ৯শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে মুক্তারপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে এই আট জনকে আটক করা হয়। পরে রোববার (২৫ অক্টোবর) বিকেলে তাদের মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

তাদের মধ্যে সাত জনই রোহিঙ্গা। তারা হলেন— আজু বেগম (৩৫), নুর জাহান (১৯), নুর বেগম (৫০), জিয়া বল (৩০), সুমাইয়া আক্তার (১৬), শাকিলা (২৫) ও নুর কায়দা (১৫)।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান সারাবাংলাকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপরিদর্শক (এসআই) মফিজুল ইসলামের নেতৃত্বে মুক্তারপুর এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকেই সাত রোহিঙ্গাকে আটক করা হয়। পরে লৌহজং উপজেলা থেকে রাজেশ (৩০) নামে আরও একজনকে আটক করা হয়।

ওসি বলেন, আটক ব্যক্তিদের কাছে ৯শ পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়য়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটক ইয়াবা রোহিঙ্গা রোহিঙ্গা নাগরিক

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর