Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাঁঠালবাগানে ফোন করে ডেকে নিয়ে কিশোর হত্যার অভিযোগ


২৭ অক্টোবর ২০২০ ১৭:৩৮

ঢাকা: রাজধানীর কলাবাগানের কাঁঠালবাগান এলাকায় আশিক রহমান (১৫) নামের এক কিশোরকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল পৌনে নয়টার দিকে মুমূর্ষু অবস্থায় আশিকের বাবা-মা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশিকের বড় ভাই সাগর জানায়, তারা কলাবাগানের কাঁঠালবাগান এলাকার লাকি হোটেল মোড়ে ভাড়া থাকে। সে নিজে চটপটির ব্যবসা করে। তাদের গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার বাড়াইলচড় গ্রামে। আশিক কিছুই করতো না। এলাকার কিছু ছেলেদের সঙ্গে ঘুরে বেড়াতো। এমনকি আশিকও মাদকাশক্ত ছিল। গতকাল রাত ১০টার দিকে কে বা কারা তার বাবার নম্বরে ফোন দিয়ে আশিককে ডেকে নিয়ে যায়। তারপর থেকে আশিককে আর পাওয়া যাচ্ছিল না। সকালে খবর পাই কাঁঠালবাগানের হারুনর রশিদের বাড়ি ও একটি নির্মাণাধীন ভবনের চিপায় সে পড়ে আছে। পরে সেখান থেকে হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

বিজ্ঞাপন

সাগর আরও জানায়, হারুনর রশিদের দুই ছেলে বলিয়ম ও রেজোয়ানদের সঙ্গেই সে ঘুরতো। তারাও মাদকাশক্ত। গতকাল এরাই তাকে ডেকে নিয়ে গেছে। এরাই আমার ভাইকে হত্যা করেছে। এর আগেও আশিককে হত্যার হুমকি দিয়েছিল তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায় ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। মৃত আশিকের থুতনিতে ও দুই পায়ে জখম রয়েছে।

অভিযোগ কাঁঠালবাগান কিশোর হত্যার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর