Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাধীনতা পদক পাওয়ায় গোলাম দস্তগীর গাজীকে ফুলেল শুভেচ্ছা


৩১ অক্টোবর ২০২০ ১৭:২৩

নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখার স্বীকৃ‌তি স্বরূপ দেশের সর্বোচ্চ সম্মানজনক ‘স্বাধীনতা পদকে’ ভূষিত হওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীরপ্রতীক) ফুলেল শুভেচ্ছা জা‌নিয়েছে বি‌ভিন্ন সংগঠন।

শ‌নিবার (৩১ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফু‌ল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময়‌ উপ‌স্থিত ছিলেন- ‌কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ জাহেদ আলী, আওয়ামী লীগ নেতা র‌বি রায়, দেলোয়ার হোসেন মাস্টার, আলতাফ হোসেন ও আব্দুল খালেক, উপজেলা যুবলীগের সমাজকল্যাণ সম্পাদক মহ‌সিন মিয়া, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সহ‌সভাপ‌তি শা‌হিন খান, কায়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লীগের সভাপ‌তি জোসনা‌ ম‌হিউদ্দিন, সাধারণ সম্পাদক আরজুদা বেগম, কায়েতপাড়া ইউনিয়ন যুবম‌হিলা লীগের সভাপ‌তি শারমীন আক্তার, সাধারণ সম্পাদক ম‌রিয়ম ম‌লিসহ অনেকে।

উল্লেখ্য, জাতীয় জীবনে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ স্বাধীনতা পুরস্কার-২০২০ পেয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। গতকাল বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রীর পক্ষে স্বাধীনতা পুরস্কার প্রাপ্তদের হাতে পদক ও সম্মাননা পত্র তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা গণভবন থেকে ভার্চুয়ালি ওসমানী স্মৃতি মিলনায়তনে যুক্ত হয়ে অনুষ্ঠানে অংশ নেন।

গোলাম দস্তগীর গাজী ফুলেল শুভেচ্ছা বস্ত্র ও পাটমন্ত্রী রূপগঞ্জ স্বাধীনতা পদকে


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর