Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে দুই শিশু ধর্ষণের অভিযোগে ১ জনকে আটক


১৩ মার্চ ২০১৮ ১৮:১৫
স্পেশাল করেসপন্ডেন্ট, চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় আট বছর বয়সী দুই শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষক মো. হোসেনকে আটক করেছে।
মঙ্গলবার (১৩ মার্চ) দুই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে হাটহাজারী উপজেলার দক্ষিণ কুয়াইশ এলাকায়। হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর সারাবাংলাকে জানান, দুই শিশুর পরিবার সাবলেট হিসেবে ভাড়া থাকে। তাদের বাবা-মা পোশাক কারখানায় কাজ করে। বাসায় তারা একা থাকে। হেসেনও ওই এলাকায় ভাড়া থাকে। সেও একটি কার্টন তৈরির কারখানায় কাজ করে।
ওসি বলেন, বাসায় কেউ না থাকার সুবাদে হোসেন দুই শিশুকে কয়েকবার ধর্ষণ করেছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। সর্বশেষ গত ৭ মার্চ ধর্ষণ করে। বিষয়টি সোমবার রাতে এক শিশু তার মাকে জানায়। এ সময় আরেক শিশুও বিষয়টি স্বীকার করে। এরপর রাতেই এক শিশুর বাবা হোসেনকে আসামি করে থানায় মামলা করেন।
ডাক্তারি পরীক্ষার আগে দুই শিশুর বক্তব্যের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান ওসি।
মঙ্গলবার সকালে দুই শিশুকে হাসপাতালে পাঠায় পুলিশ। হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের দক্ষিণ কুয়াইশ গোল আমগাছতল এলাকা থেকে হোসেনকে আটক করে পুলিশ। হোসেন কক্সবাজার জেলার টেকনাফ থানার হারাখালী নোয়াপাড়ার প্রয়াত রবি সুলতানের ছেলে।
মঙ্গলবার বিকেলে হোসেনকে আদালতে হাজিরের পর কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।
সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর