Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মগবাজারে স্কুলছাত্রীর গলায় ফাঁস, পরিবারের ধারণা আত্মহত্যা


২ নভেম্বর ২০২০ ১৩:২৭

ঢাকা: রাজধানীর মগবাজারে নিজ বাসার রুমে এক স্কুলছাত্রীকে গলায় ওড়না পেচিয়ে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের ধারণা, স্কুলছাত্রী আহির বিশ্বাস (১৫) আত্মহত্যা করেছে।

সোমবার (২ নভেম্বর) দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় আহিরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহিরের মামা ব্যারিস্টার তাপস কান্তি বল জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার ডাসার উপজেলার শষিকর গ্রামে। আহিরের বাবা ডা. রঞ্জিত বিশ্বাস ব্রাক্ষণবাড়িয়ায় কর্মরত। মা সংগীত শিল্পী রমা বাড়ই মেয়ে আহির ও এক ছেলেকে নিয়ে মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।

ব্যারিস্টার তাপস বলেন, আহির মির্জাপুর ভারতশ্বরী হোমস স্কুলের দশম শ্রেণিতে পড়ত। সকালে ওর মায়ের কাছে খবর পাই, আহির দরজা খুলছে না। পরে মগবাজারে ওদের বাসায় যাই। গিয়ে দেখি আহির ভেতর থেকে দরজা বন্ধ করে রেখেছে। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখি গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে আহির।

আহির আত্মহত্যা করেছে বলেই ধারণা করছে তার পরিবার। মামা তাপস বলেন, করোনার কারণে সব স্কুল-কলেজ বন্ধ। আহিরের স্কুলও বন্ধ। বাসাতেই থাকত। তবে ঠিকমতো পড়ালেখা করত না। বিষয়টি নিয়ে ওর মা ওকে বকাঝকা করেছে গত রাতেও। সে কারণে আহির আত্মহত্যা করে থাকতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, মগবাজার থেকে এক স্কুলছাত্রীকে অচেতন অবস্থায় নিয়ে আসা হয়েছিল হাসপাতাল। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

আত্মহত্যা গলায় ওড়না পেচানো ঝুলন্ত লাশ স্কুলছাত্রীর আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর