Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষার্থীকে ধর্ষণের পর পালিয়ে যাওয়া মাদরাসা শিক্ষক গ্রেফতার


২ নভেম্বর ২০২০ ১৭:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণের পর পালিয়ে যাওয়া মাদরাসা শিক্ষককে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

রোববার (১ নভেম্বর) গভীর রাতে কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার পাওন্নারপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মাহমুদুল হাসান মামুন।

বিজ্ঞাপন

গ্রেফতার শিক্ষক মোজাম্মেল হক (৫৫) বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল গ্রামের সন্ধিপাড়া ফোরকানিয়া মাদরাসার হাফেজ।

র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন সারাবাংলাকে বলেন, ‘ধর্ষণের বিষয়টি জানাজানি হওয়ার পর মোজাম্মেল পালিয়ে যান। তিনি কুমিল্লায় গিয়ে এক আত্মীয়ের বাসায় আত্মগোপন করেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তার অবস্থান শনাক্ত করে গ্রেফতার করি।’

গত ১৮ অক্টোবর আক্রান্ত ১১ বছর বয়সী ওই শিক্ষার্থীর মা বাদি হয়ে বাঁশখালী থানায় শিক্ষক মোজাম্মেল হকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পুলিশের ভাষ্য অনুযায়ী, মামলার আরজিতে বলা হয়েছে, মাদরাসায় প্রতিদিন সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত কোরআনের পাঠ দেন হাফেজ মোজাম্মেল। এলাকার দিনমজুরের মেয়ে স্থানীয় স্কুলের তৃতীয় শ্রেণীর ওই শিক্ষার্থী সেখানে কোরআন শিখতে যেতেন। ছুটির পরও মাদরাসা পরিচ্ছন্ন করার কথা বলে তাকে রেখে দিতেন মোজাম্মেল এবং একাধিকবার ধর্ষণ করেন। বিষয়টি গোপন রাখার জন্য ভয়ভীতি দেখানোর পাশাপাশি মেয়েটির বিয়ের সময় অনেক টাকা দেওয়ারও প্রলোভন দেখায় মোজাম্মেল। ১৮ অক্টোবর ধর্ষণের শিকার শিশুটি তার মাকে সবকিছু খুলে বলে।

বিজ্ঞাপন

মাদরাসা শিক্ষক শিক্ষার্থীকে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর