Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাজেহাল সিএন্ডএফ কর্মচারী, কাজ বন্ধ চট্টগ্রাম কাস্টমসে


২ নভেম্বর ২০২০ ১৭:৪৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম কাস্টমস হাউসে শুল্ক কর্মকর্তার হাতে একজন সিএন্ডএফ কর্মচারী লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এরপর সিএন্ডএফ কর্মচারীরা একযোগে শুল্কায়ন ও পণ্য ছাড় সংক্রান্ত নথি জমা দেওয়াসহ সব ধরনের কার্যক্রম বন্ধ করে দিয়েছেন।

সোমবার (২ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম কাস্টমস হাউসে শুল্ক কর্মকর্তা সাইফুল ইসলামের হাতে হোম বাউন্ড সিএন্ডএফ এজেন্টের কর্মচারী তরুণ বডুয়া নাজেহাল হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এরপর সিএন্ডএফ কর্মচারীরা কাস্টমস হাউসের সামনে বিক্ষোভ শুরু করেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এজেন্ট অ্যাসোসিয়েশনের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু সারাবাংলাকে বলেন, ‘একটি নাইন-বি গাড়ির শুল্কায়ন সংক্রান্ত কাজের জন্য শুল্ক কর্মকর্তা সাইফুলের কক্ষে গিয়েছিলেন একজন সিএন্ডএফ কর্মচারী। এসময় কথা কাটাকাটির জেরে তার গায়ে হাত তোলেন ওই কর্মকর্তা। এটা খুবই দুঃখজনক একটা ঘটনা। এরপর সিএন্ডএফ কর্মচারীরা আর কোনো কাজ করছেন না। সকল ধরনের শুল্কায়ন ও পণ্য ছাড়ের নথি জমা দেওয়া বন্ধ রেখেছেন। এই ঘটনার একটা সম্মানজনক সুরাহা আমরা চাই।’

সামগ্রিক পরিস্থিতিতে চট্টগ্রাম কাস্টমসের কমিশনার ফখরুল ইসলাম সিএন্ডএফ সংশ্লিষ্টদের বৈঠকে ডেকেছেন বলে জানিয়েছেন মাহমুদ ইমাম।

চট্টগ্রাম কাস্টমস টপ নিউজ নথি জমা পণ্য ছাড় সিএন্ডএফ কর্মচারী

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর