Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ও কাটা পড়ে ৩ জনের মৃত্যু


২ নভেম্বর ২০২০ ২২:১০

ট্রেনে কাটা পড়ে মৃত্যু [প্রতীকী ছবি]

ঢাকা: রাজধানীর মগবাজার রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী ও ক্যান্টনমেন্ট রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৬০) এক বৃদ্ধ মারা গেছে।

সোমবার (২ অক্টোবর) সন্ধ্যা সোয়া সাতটার দিকে মগবাজার রেলক্রসিংয়ে ও সাড়ে সাতটার দিকে ক্যান্টনমেন্ট স্টেশনে ঘটনা দুটি ঘটে। মগবাজারের ঘটনায় মুমূর্ষু অবস্থায় দুজনকে মগবাজার ইনসাফ আল-বারাকা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। সুমন দাস (৪৮) নামের আরেকজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত সোয়া আটটার দিকে তারও মৃত্যু হয়।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানায়, সন্ধ্যায় মগবাজার রেলক্রসিংয়ে ট্রেন আসার সংকেত থাকায় ফটক নামিয়ে দেয়। তার পরও মোটরসাইকেলের দুই আরোহী রেললাইন পার হওয়ার জন্য ফটক পার হয়ে দাঁড়িয়েছিল। এমন সময় একটি ট্রেন তাদের সামনে দিয়ে চলে যাওয়ার পর তারা মোটরসাইকেল নিয়ে রেললাইনে উঠে যায়। কিন্তু এমন সময় আরও একটি ট্রেন চলে আসে। সেই ট্রনের ধাক্কায় গুরুতর আহত হয় দুজন। পরে ইনসাফ আল-বারাকা হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজন মারা যায়। তার নাম ঠিকানা জানা যায়নি।

তিনি আরও জানান, ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার নাম সুমন দাস (৪৮) পিতা নাম মৃত নির্মল দাস। বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের নাজিরেরবাগ এলাকায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিমানবন্দর পুলিশফাড়ির এএসআই মহিউদ্দিন জানান, সন্ধ্যায় ক্যান্টনমেন্ট স্টেশনে কমলাপুরগামী এগারো-সিন্ধুর নামের একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হবে।

কমলাপুর রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবউল ইসলাম জানান, মগবাজার রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

৩ জন কাটা পড়ে ট্রেনের ধাক্কা মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর