Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৫ যাত্রীর মৃত্যু


৩ নভেম্বর ২০২০ ১৭:১৮

কুষ্টিয়া: কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুরে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী মারা গেছেন। এতে আহত হয়েছেন একজন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। মঙ্গলবার (৩ নভেম্বর) এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশ সার্জেন্ট ওয়াহিদ।

সার্জেন্ট ওয়াহিদ জানান, আজ বেলা সাড়ে ৩টার দিকে ইফাদ যাত্রীবাহী অ্যাম্বুলেন্সটি কুষ্টিয়া থেকে ঝিনাইদহ যাচ্ছিলো। কুষ্টিয়া সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের পাশে একটি মাইক্রোবাসকে জায়গা দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সটির সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ৫ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কুষ্টিয়া হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ চালায়। অ্যাম্বুলেন্সে এক নারীসহ ৫ জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মাত্র একজনকে জীবিত উদ্ধার করা গেছে। বিকেল চারটার দিকে উদ্ধার অভিযান শেষ হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে দেবার পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। আহত ব্যক্তিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ একই হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষ কুষ্টিয়া নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর