Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১ লাখ পরিবারে স্যামসাং স্মার্ট টিভি পৌঁছে দেবে ইভ্যালি


৩ নভেম্বর ২০২০ ২২:৩১

দেশের এক লাখ পরিবারে স্যামসাং স্মার্ট টিভি পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়ে একত্রে কাজ করার উদ্যোগ নিয়েছে ইভ্যালি ও ফেয়ার ইলেকট্রনিক্স। প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ব্র্যান্ডের টিভি আকর্ষণীয় মূল্যছাড় এবং অফারে কেনা যাবে ই-কমার্স ভিত্তিক দেশীয় মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডি থেকে।

মঙ্গলবার (৩ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালি কার্যালয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে স্যামসাং পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ফেয়ার ইলেকট্রনিক্সের চুক্তি সই হয়।

বিজ্ঞাপন

ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মেজবাহ উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন। অনুষ্ঠানে ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং ফেয়ার ইলেকট্রনিক্সের হেড অব মাকের্টিং জে এম তসলিম কবীর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো. আতাউল হক ও প্রোডাক্ট ম্যানেজার মো. মুশফিকুর রহমান ও ফাহিন নাসির উপস্থিত ছিলেন।

দিনটি জেলহত্যা দিবস হওয়ায় চুক্তি সইয়ের আনুষ্ঠানিকতা শুরুর আগে জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

ইভ্যালির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের প্রায় এক লাখ পরিবারে স্যামসাং টেলিভিশন পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। স্যামসাংয়ের আন্তর্জাতিক মানের টিভি আকর্ষণীয় অফারে কেনার সুযোগ থাকছে ইভ্যালির পক্ষ থেকে। এর ফলে দেশের প্রায় পাঁচ লাখ গ্রাহক সুলভ মূল্যে টিভিগুলো কিনতে পারবেন বলে আশাবাদী ইভ্যালি।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রতি মাসে দেশজুড়ে স্যামসাংয়ের প্রায় ২০ হাজারের বেশি স্মার্ট টেলিভিশন বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এভাবে দেশের এক লাখ পরিবারে ইভ্যালির মাধ্যমে স্যামসাং টিভি পৌঁছে দেওয়া হবে।

বিজ্ঞাপন

ইভ্যালি প্রাথমিকভাবে স্যামসাংয়ের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বিক্রি করবে। গ্রাহকদের পছন্দের বিষয়টি বিবেচনায় নিয়ে বেসিক ও স্মার্ট— দুই ধরনের সংস্করণই পাওয়া যাবে ইভ্যালিতে। খুব দ্রুতই ফোরকে রেজুলেশনের ক্রিস্টাল আলট্রা এইচডি টিভি এবং কোয়ান্টাম ডট প্রযুক্তির টিভিও পাওয়া যাবে মার্কেটপ্লেসটিতে।

ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, দেশের গ্রাহকদের কাছে স্যামসাং খুবই পরিচিত এবং প্রিয় একটি নাম। আমাদের বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য দেশের ঘরে ঘরে ব্যবহৃত হচ্ছে। প্রযুক্তির এই যুগে টেলিভিশন এখনো সবচেয়ে দ্রুত যোগাযোগের একটি মাধ্যম। আর নতুন এই সময়ে টেলিভিশনের ব্যবহার শুধু কোনো দৃশ্য দেখা এবং শোনার মধ্যে সীমাবদ্ধ নেই। টিভির নানাবিধ ব্যবহারের চাহিদা দিন দিন বাড়ছে। করোনার এই সময় আমাদের এই বিষয়টি আরও স্পষ্ট করে দেখিয়ে দিয়েছে। এখন মানুষ বাসায় থেকে অনলাইনে একজন পেশাজীবী দাফতরিক কাজ করছেন, একজন শিক্ষার্থী ক্লাস করছেন। এই সবকিছু এখন টিভিতে করা সম্ভব। এর জন্য দরকার একটি আধুনিক প্রযুক্তির স্মার্ট টিভি। আর এই সমাধানটি আমরা ইভ্যালির মাধ্যমে স্থানীয় গ্রাহকদের দিতে চাই।

ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, স্যামসাং ব্র্যান্ড ও ফেয়ার ইলেকট্রনিক্সকে সঙ্গে নিয়ে আমরা দেশের ডিজিটাইজেশনে আরও কাজ করতে চাই। আজ জাতীয় জেল হত্যা দিবস। এমন একটি দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সত্যিকার সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণকে বাস্তবায়নের দিকে আমরা আরও এক ধাপ এগিয়ে নিতে চাই। স্যামসাং বিশ্বের অন্যতম সেরা এবং শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান যারা ১৪ বছর ধরে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে। আমরা আশা করছি ইভ্যালির ৪০ লাখেরও বেশি গ্রাহকের এই বৃহৎ প্ল্যাটফর্মে গ্রাহকরা সহজে এবং আকর্ষণীয় মূল্যে স্যামসাং স্মার্ট টিভি কিনতে পারবে, যা দেশের সর্বত্র ছড়িয়ে পড়বে।

ইভ্যালি চুক্তি সই ফেয়ার ইলেকট্রনিক্স স্মার্ট টিভি স্যামসাং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর