Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪ মাস ধরে নিখোঁজ কলেজ ছাত্র, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চায় পরিবার


৪ নভেম্বর ২০২০ ১৭:০৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে চার মাস ধরে খোঁজ মিলছে না এক কলেজ ছাত্রের। র‌্যাব-পুলিশের কাছে দফায় দফায় ধর্ণা দিয়েও খোঁজ না পেয়ে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ছেলের সন্ধান চেয়েছেন তার বাবা-মা।

বুধবার (৪ নভেম্বর) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে নিখোঁজ কলেজ ছাত্রের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। এসময় তার মা কান্নায় ভেঙে পড়েন।

নিখোঁজ প্রান্ত ভট্টাচার্য (১৮) নগরীর কোতোয়ালী থানার পাথরঘাটা ইকবাল রোডের বাসিন্দা ত্রিদীপ ভট্টাচার্যের ছেলে। চট্টগ্রামের সরকারি কমার্স কলেজের একাদশ শ্রেণির ছাত্র প্রান্ত।

সংবাদ সম্মেলনে ত্রিদীপ ভট্টাচার্য্য জানান, গত ২৬ জুন পাথরঘাটার ইকবাল রোডের বাসা থেকে নিচে যাওয়ার কথা বলে বের হয় প্রান্ত। এরপর সে আর বাসায় ফিরে আসেনি। বিভিন্নভাবে খোঁজাখুঁজি করে ছেলের সন্ধান না পেয়ে তার বাবা কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পাশাপাশি নগর গোয়েন্দা পুলিশ, পিবিআই এবং র‌্যাবের চট্টগ্রাম জোনের পরিচালকের কাছেও ছেলেকে উদ্ধারের আবেদন করেন। কিন্তু তার খোঁজ আর পাওয়া যায়নি।

ত্রিদীপ বলেন, ‘লকডাউন শুরুর পর থেকে প্রান্ত বাসাতেই ছিল। কোথাও যায়নি। ২৬ জুন প্রথমবারের মতো বের হয়েছিল। এরপর আর ফেরত আসেনি। বের হবার সময় টাকাপয়সা-মোবাইল কিছুই নিয়ে যায়নি। পুলিশ-র‌্যাব কেউ আমার ছেলের খোঁজ দিতে পারছে না। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ছেলের সন্ধান প্রার্থনা করছি।’

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, একটি মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছিল প্রান্ত। এরপর থেকে কিছুটা মানসিক কষ্টের মধ্যে ছিল বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। আমরা এই বিষয়টি বিবেচনায় নিয়েই তদন্ত করছি। তাকে ফেরত পেতে আমরা সম্ভাব্য সব ধরনের চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর