Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নজরুল ইন্সটিটিউটে ছুরিকাঘাতে বিক্রয় সহকারী আহত


৪ নভেম্বর ২০২০ ২৩:১৬

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে কবি কাজী নজরুল ইন্সটিটিউটের ভেতরে মো. ইলিয়াছ (৫৩) নামের বিক্রয় সহকারী ছুরিকাঘাতে আহত হয়েছেন। বুধবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নজরুল ইসলাম ইন্সটিটিউটের সচিব মো. আব্দুর রহিম জানায়, দুপুরে লাঞ্চ ও নামাজের জন্য সবাই বাইরে যায়। এ সময় মেইনগেট বন্ধ ছিল। অন্যান্য স্টাফরাও বাইরে ছিল। সবার ধারণা ছিল ভেতরে আর কেউ ছিল না।

তিনি আরও জানান, বেলা ১টার দিকে ইন্সটিটিউটের গাড়িচালক বোরহান মেইন গেট খোলা দেখে ভেতরে ঢুকে যায় এবং ইলিয়াছের কক্ষে রক্ত দেখতে পায়। কক্ষের ভেতরে ঢুকলে দেখতে পায় ইলিয়াছ অচেতন অবস্থায় ফ্লোরে পড়ে আছেন। পরে তাকে দ্রত ইবনে সিনা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

আব্দুর রহিম জানায়, ইলিয়াছ ইন্সটিটিউটের বিক্রয় সহকারীর কাজ করত। তার কক্ষে একটি লকার আছে। লকারটি খোলা ছিল। হয়ত কেউ ভেতরে ঢুকে ইলিয়াছকে ছুরি মেরে টাকা-পয়সা নিয়ে গেছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, ‘কাজী নজরুল ইন্সটিটিউটে একটি ছুরিকাঘাতে ঘটনা ঘটেছে। সেখানকার এক স্টাফ আহত হয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছি। টাকার লকার খোলা ছিল। কিন্তু টাকা-পয়সা ঠিক আছে। ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।’

ছুরিকাঘাত ধানমণ্ডি নজরুল ইন্সটিটিউট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর