Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় স্কুল শিক্ষার্থী অপহরণ ও ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন


৬ নভেম্বর ২০২০ ১১:৩৬

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় অষ্টম শ্রেণীর স্কুল শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলায় আসামি ইয়াসিন মোল্লাকে (২৫) যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লাখ টাকা জরিমানা করেছে আদালত। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি ইয়াসিন মোল্লা পলাতক রয়েছেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা গ্রামের ইছাহাক মোল্লার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর কুষ্টিয়ার ভেড়ামারার এক শিক্ষার্থীকে স্কুলগেট থেকে অজ্ঞাত সহযোগীদের সাহায্যে মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ২১ সেপ্টেম্বর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইন ২০০০ এর ৭/৩০ ধারায় ভেড়ামারা থানায় মামলা করেন।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) এ্যাডভোকেট আব্দুল হালিম জানান, শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ইয়াছিন মোল্লাকে যাবজ্জীবন এবং শিশু অপহরণ দায়ে আরও ১৪ বছরের কারাদণ্ডসহ ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৯মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।

কুষ্টিয়ায় স্কুল শিক্ষার্থী যাবজ্জীবন শিক্ষার্থী ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর