Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ত্র-মাদক মাদক মামলায় আওয়ামী লীগ নেতা মনির রিমান্ডে


৬ নভেম্বর ২০২০ ২২:৪২

ঢাকা: রাজধানীর আদাবর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান ওরফে মনিরের অস্ত্র মাদক আইনের মামলায় বিভিন্ন মেয়াদের রিমান্ডের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (৬ নভেম্বর) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন অস্ত্র আইনে তিনদিন ও মাদক মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এ সময় মামলাটির তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই দুলাল হোসেন আসামিকে আদালতে হাজির করে দুই মামলায় সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত অস্ত্র মামলায় তিনদিন এবং মাদক মামলায় একদিনের রিমান্ডের আদেশ দেন।

র‌্যাব জানায়, ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হলে সপরিবারে দেশের বাইরে পালিয়ে যান মনির। পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে গত কোরবানির ঈদের সময় দেশে ফেরেন তিনি। এরপর ঢাকা উদ্যান, নবীনগর হাউজিং ও চন্দ্রিমা উদ্যানে দখল বাণিজ্য শুরু করেন। গত তিন মাসে জাল কাগজপত্র বানিয়ে শুধু ঢাকা উদ্যানের চারটি প্লট দখল করেছেন মনির। মনিরের বিরুদ্ধে দখল, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অভিযোগে প্রায় ৭০টি মামলা রয়েছে।

এর আগে, গত ৫ নভেম্বর মোহাম্মদপুরের ১/২ পিসিকালচার হাউজিং সোসাইটির বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ মনিরুজ্জামান ওরফে মনিরকে গ্রেফতার করে র‌্যাব-২।

আওয়ামী লীগ নেতা ঢাকা উদ্যান মনির র‍্যাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর