Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ঘরবাড়ি ভাঙচুর, গুলিবিদ্ধ ৮


৭ নভেম্বর ২০২০ ১৮:৩৯

মুন্সীগঞ্জ: জেলার সদর উপজেলায় চরকেওয়ার ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এর মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর। এছাড়াও এঘটনায় প্রায় ২০টির বেশি বসতঘর ভাঙচুরসহ দফায় দফায় ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে খাসকান্দি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহত হয়েছেন- শাওন, আলামিন, রুবেল খান,রবিন, নয়ন, রিয়াদ খান, কাদির খান, ফারুক খান, ফেরদৌস খান, মুসা খাস, ইমরান ও নাহিদ, জসিম মোল্লাসহ আরো বেশ কয়েকজন। আহতদের মধ্যে ককটেল বিস্ফোরণে গুরুতর জখম হওয়ায় আশংকাজনক অবস্থায় আলামিনকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউনিয়ন পরিষদকে চেয়ারম্যানের বোন জেসমিন ও মামুন গ্রুপের সাথে আলী আহম্মেদ গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। তাই পূর্ব শত্রুতার বিরোধের জেরে শনিবার সকালে আলী গ্রুপের লোকজনের ওপর মামুন-জেসমিন গ্রুপের লোকজন আকস্মিক হামলা চালালে দুইপক্ষ সংঘর্ষ জড়িয়ে পরে। এ সময় সংঘর্ষকারীরা প্রায় ২০টি বাড়ি ভাঙচুর করে দফায় দফায় ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় সংঘর্ষে দুইপক্ষের প্রায় ১৫ জন আহত হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পুলিশের উপস্থিতে সংঘর্ষকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি, তবে বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

১৫ জন আহত আধিপত্য বিস্তার ককটেল বিস্ফোরণ বসতঘর ভাঙচুর

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর