Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত নাছিরের জন্য দোয়া চেয়েছেন মাহতাব


৭ নভেম্বর ২০২০ ১৮:৪৪

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসে আক্রান্ত সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে ‘সম্মুখসারির করোনাযোদ্ধা’ আখ্যায়িত করে তার রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

শনিবার (৭ নভেম্বর) বিকেলে নগরীর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে আ জ ম নাছির উদ্দীনের রোগমুক্তি কামনায় খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে নগর আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

মিলাদ মাহফিলের আগে দলীয় নেতাকর্মী ও মুসল্লিদের উদ্দেশে মাহতাব বলেন, ‘করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকেই আ জ ম নাছির উদ্দীন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসেবে সার্বক্ষণিকভাবে মাঠে ছিলেন। জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে থেকেছেন একজন সম্মুখসারির করোনাযোদ্ধা হয়ে। নগরবাসীর জন্য আইসোলেন সেন্টার প্রতিষ্ঠা করেছেন। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নগর আওয়ামী লীগের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেওয়ার দিয়েছেন। নগরবাসীকে সেবা দিয়েছেন। এর মধ্য দিয়ে তিনি দলের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছেন।’

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আ জ ম নাছির উদ্দীনের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, ‘আমাদের সকলের দোয়ায় তিনি অবশ্যই সুস্থ হয়ে উঠবেন। অচিরেই তিনি আমাদের মাঝে ফিরে এসে আবার রাজনীতির মাঠে সক্রিয় হবেন।’

জমিয়াতুল ফালাহ জাতীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আলহাজ্ব নূর আহমদ সিদ্দিকীর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন আহমেদ চৌধুরী ও ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সম্পাদক স্থগিত হওয়া চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, চৌধুরী, উপদেষ্টা সফর আলী ও শেখ মোহাম্মদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ ও শফিক আদনান, দফতর সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আবুল মনসুর, সৈয়দ আমিনুল হক, কামরুল হাসান বুলু, সাইফুদ্দীন খালেদ বাহার, মহব্বত আলী খান, নিছার আহমেদ মঞ্জু, থানা আওয়ামী লীগের সাহাবউদ্দীন আহমেদ, আনসারুল হক, মোমিনুল হক, হাজী মোহাম্মদ ইলিয়াস, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল।

বিজ্ঞাপন

করোনাভাইরাসে আক্রান্ত আ জ ম নাছির উদ্দীন গত ৩ নভেম্বর থেকে নগরীর পাঁচলাইশে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

করোনা নাসির

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর