Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে পৌনে তিন কেজি স্বর্ণ-ফোনসহ ৫ যাত্রী আটক


৭ নভেম্বর ২০২০ ২১:২২

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌনে তিন কেজি সোনা ও ৯২টি মোবাইল ফোনসহ ৫ যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

শনিবার (৭ নভেম্বর) সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। আটকরা হলো- মো. আমির হোসেন, মাহাবুব রহমান, আব্দুর রহমান সরকার, মো. জাকির হোসেন ও আব্দুর রহমান।

তিনি জানান, শুল্ক ফাঁকি দিয়ে আনা পৌনে তিন কেজি স্বর্ণ ও ৯২টি মোবাইল ফোনসহ পাঁচ যাত্রীকে আটক করা হয়েছে। শনিবার ভোরে বিমানবন্দরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ভোর পাঁচটায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন ওই যাত্রীরা।

আলমগীর হোসেন আরও জানান, গ্রিন চ্যানেল পার হয়ে যাওয়ার সময় সন্দেহ হওয়ায় এপিবিএন সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ করেন। পরে তল্লাশির একপর্যায়ে তাদের কাছ থেকে দুই কেজি ৬৭৫ গ্রাম স্বর্ণালঙ্কার, স্বর্ণবার এবং ৯২টি মোবাইল ফোন জব্দ করা হয়। যার মূল্য প্রায় ২ কোটি টাকা। এগুলো শুল্ক ফাঁকি দিয়ে আনা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

তিন কেজি স্বর্ণ বিমানবন্দর আর্মড পুলিশ মোবাইল ফোন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর স্বর্ণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর