Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টুইনটাওয়ার থেকে গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার


৭ নভেম্বর ২০২০ ২৩:৩৮

ঢাকা: রাজধানীর শান্তিনগরের টুইনটাওয়ারের একটি ফ্ল্যাট থেকে নাহিদ রহমান জলি (৪৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ। পরিবারের অভিযোগ, এটি হত্যা।

শনিবার (৭ নভেম্বর) বিকেল পৌনে চারটার দিকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মৃত জলি নরসিংদী জেলার শিবপুর উপজের মজলিশপুর গ্রামের মৃত আব্দুল বাতেনের মেয়ে। বর্তমানে শান্তিনগর টুইনটাওয়ারের ১৫ তলায় স্বামী আবিবুর রহমান সমরের সঙ্গে নিজ ফ্লাটে থাকতেন।

জলির চাচাতো ভাই শহিদুল ইসলাম জানায়, সমরের সঙ্গে তার বোন জলির ২০ বছরের সংসার। কোন সন্তান ছিল না তাদের। পরে জলি নিজ ইচ্ছায় স্বামীকে দ্বিতীয় বিবাহ করান। সেই ঘরে তিন সন্তান হয়। তিন বছর আগে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায়।

তিনি বলেন, ‘তিন সন্তানের দোহাই দিয়ে ডিভোর্স হওয়ার পরও তার সঙ্গে যোগাযোগ রাখতেন সমর। এ বিষয় নিয়ে জলির সঙ্গে সমরের ঝগড়া হতো। সমর মানসিকভাবে টর্চার করতো জলিকে।’

জলি আত্মহত্যা করেনি, সমর তাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন চাচাতো ভাই শহিদুল। সমরের বিরুদ্ধে তারা মামলা করবেন বলে জানান তিনি।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, ‘দুপুরে ৯৯৯-এর মাধ্যমে সংবাদ পাই শান্তিনগর টুইনটাওয়ারে একটি বাসায় দরজা খুলছেন না এক নারী। পরে সেখানে গিয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক নারীর মৃতদেহ দেখতে পাই। পরে মৃতদেহটি উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠাই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

এসআই আরও জানায়, এই ঘটনায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করা হয়েছে। এজন্য স্বামী সমরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে।

উদ্ধার গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ টুইনটাওয়ার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর