Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে করতে বন্ধুর সঙ্গে পালিয়ে এসে ‘দলবদ্ধ ধর্ষণের’ শিকার তরুণী


৮ নভেম্বর ২০২০ ১৬:৫১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় দলবেঁধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বিয়ে করতে বন্ধুর সঙ্গে ঘর থেকে পালিয়ে এসেছিল ওই তরুণী। কিন্তু ওই বন্ধু ও তার কয়েকজন সহযোগী বখাটে মিলে তরুণীকে রাতভর একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে।

শুক্রবার (৬ নভেম্বর) রাতে উপজেলার ভুজপুর থানার নারায়ণহাট ইউনিয়নের চাঁনপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়ে শনিবার রাতভর অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ।

বিজ্ঞাপন

গ্রেফতার পাঁচজন হল- মোহাম্মদ নাজিম (২২), আবুল মনসুর (৩৫), মো. সালাহউদ্দিন (৩৮), মো. ইয়াছিন (২৩) ও মো. পারভেজ (২৫)।

চাঁনপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক আবু মনসুর সারাবাংলাকে জানান, শনিবার বিকেলে তিনিসহ স্থানীয় লোকজনের কাছে খবর আসে গ্রামের একটি নির্জন ঘরে এক তরুণীকে কয়েকজন বখাটে মিলে আটকে রেখেছে। ওই তরুণী কাঁদছে। তখন আবু মনসুর বিষয়টি ভুজপুর থানা পুলিশকে জানান এবং স্থানীয়রা ওই ঘরের দিকে এগোতে থাকলে সেখান থেকে কয়েকজন বের হয়ে পালিয়ে যায়।

কান্নারত তরুণী লোকজনকে জানিয়েছেন, তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। চট্টগ্রাম শহরের অক্সিজেন এলাকায় থাকেন এবং একটি পোশাক কারখানায় চাকরি করেন। নাজিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার মেয়েটি অক্সিজেন থেকে নাজিমের সঙ্গে ফটিকছড়িতে যায়। কথা ছিল তারা বিয়ে করবে। কিন্তু নাজিম তাকে শুক্রবার রাতে একটি অন্ধকার-নির্জন ঘরে নিয়ে তোলে। সেখানে রাতে আরও ৮-১০ জন যায়। নাজিমসহ পাঁচ-ছয় জন মিলে তাকে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

আবু মনসুর বলেন, ‘নাজিমের বাড়ি ফটিকছড়ির দাঁতমারা ইউনিয়নের পশ্চিম তাঁরাকো এলাকায়। সে মেয়েটিকে নিজের এলাকায় না নিয়ে পার্শ্ববর্তী ইউনিয়নের কয়েকজন বখাটে সন্ত্রাসীর সহযোগিতায় একটি ঘরে তুলে ধর্ষণ করে। আমার কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।’

ওসি শেখ আবদুল্লাহ সারাবাংলাকে বলেন, ‘তরুণী আমাদের কাছে অভিযোগ করেছেন, ‘তাকে তার প্রেমিকসহ একের অধিক ব্যক্তি মিলে ধর্ষণ করেছে। আমরা প্রথমে তার প্রেমিক নাজিমের তথ্য সংগ্রহ করে তাকে নিজ গ্রাম থেকে গ্রেফতার করি। এরপর তার দেওয়া তথ্যমতে রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও চারজনকে গ্রেফতার করি। মামলা দায়ের হয়েছে। মেয়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

টপ নিউজ ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর