Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হুয়াওয়ে স্টোর থেকে সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকরা


৯ নভেম্বর ২০২০ ০০:১০

ঢাকা: এবার হুয়াওয়ের কাস্টমার কেয়ার থেকেও সিম রিপ্লেসমেন্টসহ অন্যান্য সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকেরা। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) চলাকালীন গ্রাহকদের সুবিধাজনক সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি ডিজিটাল সেবার সম্ভাবনা উন্মোচনে হুয়াওয়ে বাংলাদেশের সঙ্গে এই অংশীদারিত্ব করা হয়েছে বলে জানিয়েছে জিপি।

রোববার (৮ নভেম্বর) গ্রামীণফোন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, গ্রাহকরা যেন প্রয়োজনীয় বিষয়ের সঙ্গে যুক্ত থাকতে দেশজুড়ে থাকা হুয়াওয়ের স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের সেবা নিতে পারেন, এ অংশীদারিত্বের মাধ্যমে তা নিশ্চিত করা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর মিরপুর-২, টোকিও স্কয়ার ও ক্যান্টনমেন্ট; চট্টগ্রামের কাজীর দেউড়ি; বরিশাল সদরে ফাতেমা সেন্টার; দিনাজপুরে লুৎফুন্নেসা মার্কেট; সিলেটে উপশহর; এবং ময়মনসিংহে ঘোষ রোডে হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরে গ্রামীণফোনের গুরুত্বপূর্ণ সেবা পাওয়া যাবে। এ সেবাগুলোর মধ্যে রয়েছে— সিম অ্যাকটিভেশন ও রিপ্লেসমেন্ট, রিচার্জ, প্যাক এবং বিল পে।

গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে যুক্ত রাখতে এই পাঁচটি সেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে গ্রামীণফোন। সে কারণেই এ সেবাগুলোকে সুবিধাজনক স্থানে সহজলভ্য করতে হুয়াওয়ে স্টোরগুলোকে বেছে নেওয়া হয়েছে। ভবিষ্যতে অন্যান্য পার্টনারদের সঙ্গেও এ ধরনের পার্টনারশিপ করার পরিকল্পনা রয়েছে গ্রামীণফোনের।

গ্রামীণফোন গ্রামীণফোনের সেবা হুয়াওয়ে হুয়াওয়ে স্টোর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর