Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএল নিয়ে অনলাইনে জুয়া, গ্রেফতার ৯


৯ নভেম্বর ২০২০ ২০:৩৭

ঢাকা: ঢাকার আশুলিয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ান লিগ (আইপিএল) নিয়ে অনলাইন জুয়া খেলার দায়ে নয়জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান।

তিনি জানান, রোববার (৮ নভেম্বর) দিবাগত রাতে আশুলিয়ার বাইপাইল থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে সোমবার আশুলিয়া থানায় তাদের হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জামালপুর জেলার মো. হেলাল (৩৯), একই জেলার হাফিজুর রহমান (৩৫), সিরাজগঞ্জের রুবেল মিয়া (২০), নেত্রকোনার মো. হিরা (২৮), ঢাকার আবুল কালাম আজাদ (৩৫), দিনাজপুরের পারভেজ (২৮), ঢাকার বাহারুল (৩০), গাইবান্দার রনি মিয়া (৩২) ও চাদপুরের মো. আজিজ ওরফে সবুজ (২৬)।

এএসপি জিয়াউর রহমান জানান, অবৈধভাবে আশুলিয়া থানার পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোক আইপিএলভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে একটি টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালি খাতা, নয়টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২২০ টাকাসহ নয় জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, গ্রেফতার আসামিরা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তারা আইপিএল শুরু হওয়ার পর থেকেই আইপিএলভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা হয়েছে। আইপিএলভিত্তিক অনলাইন জুয়া বিরোধী বিশেষ নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অনলাইন জুয়া আইপিএল গ্রেফতার ৯

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর