Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেলবাহী ট্রেনে ফেনসিডিল পাচার, দুই চালক গ্রেফতার


১০ নভেম্বর ২০২০ ০৯:৩০

জয়পুরহাট: জয়পুরহাটে তেলবাহী ট্রেনে করে ফেনসিডিল পাচারের সময় দুই ট্রেন চালককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (৯ নভেম্বর) বিকেলে বিরামপুর হতে খুলনাগামী তেলবাহী ট্রেন থেকে ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ট্রেনের চালক যশোরের মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩৮) ও সহকারী চালক দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার পাওয়ার হাউজ কলোনির সিরাজুল ইসলামের ছেলে হায়দারুল ইসলাম (৩৬)।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বলেন, ‘গ্রেফতারকৃত ট্রেনের চালক শাহিনুর ইসলাম ও সহকারী চালক হায়দারুল ইসলাম দীর্ঘদিন ধরেই মাদক পাচার করে আসছিলেন। ট্রেনে করে ফেনসিডিলগুলো খুলনাতে নিয়ে যাচ্ছিল তারা। জয়পুরহাট রেলস্টেশনে ওই ট্রেনে অভিযান চালিয়ে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।’

ক্যাম্প কমান্ডার আরও জানান, ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভিতর বিশেষ কায়দায় নেশা জাতীয় মাদকদ্রব্য ফেনসিডিল অবৈধভাবে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি খুলনাতে নিয়ে গিয়ে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

তেলবাহী ট্রেন ফেনসিডিল র‍্যাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর