Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গান-কবিতায় গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের প্রতিবাদ কর্মসূচি


১১ নভেম্বর ২০২০ ২১:২৮

ঢাকা: গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন (জিপিইইউ) এর সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে চাকরিচ্যুত করার প্রতিবাদে ও স্বপদে পুনর্বহাল এবং রিজিওনাল অপারেশনের ১৩০ এবং গ্রামীণফোন গ্রাহক সেবা কেন্দ্রের ৫০ জনের কর্মহীন অবস্থা থেকে কাজে ফিরিয়ে নেওয়ার দাবিতে প্রতিবাদী গান ও কবিতায় অবস্থান কর্মসূচি এবং মানব বন্ধন পালন করেছে জিপিইইউ কর্মীরা।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৪ টা থেকে সোয়া ৫ টা পর্যন্ত ধানমন্ডি রবীন্দ্র সরোবরে এ প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বিজ্ঞাপন

প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন গ্রামীণ ফোন এমপ্লয়িজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক মিয়া মাসুদ সহ জিপিইইউ এর কার্যনির্বাহী কমিটির সদস্য, জিপিইইউ মহিলা কমিটির প্রেসিডেন্ট ও সেক্রেটারি, জিপিইইউ জিপিহাউস কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিশেষভাবে উল্লেখযোগ্য আজ এই প্রতিবাদী গান ও কবিতায় অবস্থান কর্মসূচিতে সংহতি জানিয়েছেন ধানমন্ডির সংগীত গোষ্ঠী ক্রো অফ ঢাকা। তারা কর্মীদের দেশাত্মবোধক গান ও প্রতিবাদী গান শোনান।

গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন ধারাবাহিকভাবে আমরা আন্দোলন কর্মসূচি চালিয়ে যাব যতক্ষণ না জিপিইইউ এর সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে গ্রামীণফোন কর্তৃপক্ষ স্বপদে পুনর্বহাল করবে। তিনি একইসঙ্গে ঘোষণা করেন ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে আগামী ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার সময় শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচির। ফজলুল হক সাংবাদিক ভাই-বোনদের একান্ত সহযোগিতা কামনা করেন ধারাবাহিক কর্মসূচির সংবাদ প্রচারের জন্য সহযোগিতা কামনা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর