Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ বাসায় শিশুর ঝুলন্ত মরদেহ, হত্যা নাকি আত্মহত্যা? 


১১ নভেম্বর ২০২০ ২২:৫০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে নিজ বাসা থেকে নয় বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে, সেটি তদন্ত করছে পুলিশ।

বুধবার (১১ নভেম্বর) রাতে নগরীর আকবর শাহ থানার নিউ মনছুরাবাদ কসাই পাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃত শাহাদাত হোসেন মায়ের নাম পারভীন আক্তার। তিনি পোশাক কারখানায় চাকরি করেন। শাহাদাতের বাবার সঙ্গে ছাড়াছাড়ির পর পারভিন বিয়ে করেন মো. ইউসুফ নামে এক কভার্ডভ্যান চালককে।

নগর পুলিশের পাহাড়তলী জোনের সহকারী কমিশনার আরিফ হোসেন জানিয়েছেন, তিন কক্ষের বাসার একটিতে শাহাদাত ও তার মা থাকে। ইউসুফ থাকেন ঢাকায়। আরেক কক্ষের একটিতে এক মহিলা এবং আরেক কক্ষে এক দম্পতি থাকতেন। বাসার জানালার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত  উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির জানান, গ্রিলের সঙ্গে শাহাদাত গামছা দিয়ে ঝোলানো ছিল। তার মা ছিলেন কারখানায়। শিশুটি মাদরাসার ছাত্র বলে তিনি জানিয়েছেন।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন সারাবাংলাকে বলেন, ‘সন্ধ্যায় শাহাদাতের মা বাসায় এসে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর আমাদের খবর দেওয়া হয়। তবে এখনো আমরা হত্যা নাকি আত্মহত্যা নিশ্চিত হতে পারিনি। সিআইডির ক্রাইম সিন টিম আলামত সংগ্রহ করেছে। আমরাও তদন্ত করছি।’

শিশুর ঝুলন্ত লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর