Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহবাগে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের মানববন্ধন


১২ নভেম্বর ২০২০ ১২:৩০

ঢাকা: গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের (জিপিইইউ) সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে চাকুরিচ্যুত করার প্রতিবাদে ও তাকে স্বপদে পুনর্বহালের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছেন গ্রামীণফোনের সাধারণ কর্মীরা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে তারা এই লিফলেট বিতরণ, মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেন।

সেখানে রিজিওনাল অপারেশন ও গ্রামীণফোন গ্রাহক সেবা কেন্দ্রের ১৮০ জনের কর্মহীন অবস্থা থেকে কাজে ফিরিয়ে নেওয়ার দাবি জানানো হয়।

গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন, ‘আমাদের আন্দোলন কর্মসূচি চলবে যতক্ষণ না জিপিইইউ এর সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে গ্রামীণফোন কর্তৃপক্ষ স্বপদে পুনর্বহাল করবে এবং রিজিওনাল অপারেশন ও গ্রামীণ ফোন গ্রাহক সেবা কেন্দ্রের ১৮০ জনকে তাদের কাজে ফিরিয়ে নিবেন।’

তিনি বলেন, ‘ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে আগামী ১৪ নভেম্বর শনিবার সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত হবে। যেখানে বিভিন্ন সেক্টরের শ্রমিক নেতারা উপস্থিত থাকবেন।’

মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন গ্রামীণ ফোন এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক মিয়া মাসুদসহ জিপিইইউ-এর কার্যনির্বাহী কমিটির সদস্য, জিপিইইউ মহিলা কমিটির প্রেসিডেন্ট ও সেক্রেটারি, জিপিইইউ জিপিহাউস কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

অবস্থান কর্মসূচি গ্রামীণফোন মিয়া মাসুদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর