Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘স্বাধীনতা পদকে’ ভূষিত হওয়ায় শুভেচ্ছায় সিক্ত বস্ত্র ও পাটমন্ত্রী


১৩ নভেম্বর ২০২০ ১৪:১৬

নারায়ণগঞ্জ: মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখার স্বীকৃ‌তি হিসেবে দেশের সর্বোচ্চ বেসামরিক পদক ‘স্বাধীনতা পদকে’ ভূষিত হওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে ফুলেল শু‌ভেচ্ছা জা‌নিয়েছে বি‌ভিন্ন সংগঠন।

শুক্রবার (১৩ ন‌ভেম্বর) সকালে নারাযণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভবনে চরচনপাড়া জামে মস‌জিদ ক‌মি‌টি, গোলাকান্দাইল ইউনিয়ন প‌রিষদ, কায়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লীগসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে এ ফু‌লেল শু‌ভেচ্ছা জানান।

গত ২০ ফেব্রুয়ারি জাতীয় জীবনে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে স্বাধীনতা পুরস্কার-২০২০ ঘোষণা করা হয়। মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখায় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ক্যাটাগরিতে এই স্বাধীনতা পদক পান বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। গত ২৯ অক্টোবর রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে তার হাতে প্রধানমন্ত্রীর পক্ষে এই পদক ও সম্মাননাপত্র তুলে দেনমুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকপ্রধানমন্ত্রী শেখ হা‌সিনা গণভবন থেকে ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত ছিলেন অনুষ্ঠানে।

‘স্বাধীনতা পদক’ পাওয়ার পর থেকেই বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবারও বিভিন্ন সংগঠন ও মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময়‌ উপ‌স্থিত ছি‌লেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলী, গোলাকান্দাইল ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মঞ্জুর হো‌সেন ভুঁইয়া, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, চরচনপাড়া জা‌মে মস‌জিদ প‌রিচালনা ক‌মি‌টির সভাপ‌তি আ‌জিম বেপারী, সাধারণ সম্পাদক জ‌সিম উদ্দিন, উপ‌জেলা ম‌হিলা লী‌গের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, উপ‌জেলা ম‌হিলা লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক রে‌হেনা আক্তার, উপ‌জেলা যুব ম‌হিলা লী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার, সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের সহসভাপ‌তি শামীম আলম, কা‌য়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লী‌গের সভাপ‌তি জোসনা বেগম, সাধারণ সম্পাদক আরজুদা বেগমসহ অন্যরা।

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ফুলেল শুভেচ্ছা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক স্বাধীনতা পদক স্বাধীনতা পদকে ভূষিত


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর