Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ শিশুরাই আগামী দিনে দেশ চালাবে: মনিরুল ইসলাম


১৩ নভেম্বর ২০২০ ১৯:০২

ঢাকা: আজকের শিশুরাই আগামী দিনে সরকারি বেসরকারি বড় বড় জায়গায় বড় বড় দায়িত্ব পালন করবে। এই শিশুরাই আগামীতে চালাবে দেশ। আমার আপনার জায়গায় কাজ করবে বলে মন্তব্য করেছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় ডিআরইউয়ের নসরুল হামিদ বিপু মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন আয়োজিত সিটি ব্যাংক-ক্র্যাব শিশুদের চিত্রাঙ্কন, কবিতা ও গানের প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

এ সময় মনিরুল ইসলাম বলেন, করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ক্র্যাব যে প্রতিযোগিতার আয়োজন করেছে, তা শিশুদের মন-মানসিকতায় একটুখানি বাড়তি শক্তি যোগাবে। শিশুরাও স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করছে, দেখে ভালো লেগেছে।

সিটি ব্যাংকের অর্থায়নে ক্র্যাব সদস্য সন্তানদের চিত্রাঙ্কন, গান ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়। প্রত্যেক বিভাগে ক, খ ও গ এই তিনটি গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার পরে আনুষ্ঠিকভাবে দেওয়া হবে বলে জানানো হলেও অংশগ্রহণকারী সব প্রতিযোগীদের কমন গিফট পুরস্কার হিসেবে দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাবের সভাপতি মো. আবুল খায়ের। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সহ-সভাপতি মোরছালীন বাবলাসহ নির্বাহী কমিটির নেতারা।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা শিশু-কিশোর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর