Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোবাইল চুরির অভিযোগে শিশুকে নির্যাতন, গ্রেফতার ৩


১৪ নভেম্বর ২০২০ ১৬:৪৫

বরিশাল: মোবাইল চুরির অভিযোগে বরিশালের বাকেরগঞ্জে এক শিশুর ওপর নির্যাতন চালানো হয়েছে। ওই শিশুকে আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে।

এদের মধ্যে দু’জনকে শনিবার (১৪ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার অপর একজন শিশু হওয়ায় তাকে পরিবারের জিম্মায় রাখা হয়েছে।

শিশুর স্বজনেরা জানান, বাকেরগঞ্জের নীলগঞ্জ এলাকার ৯ বছরের ওই শিশুটি শুক্রবার বিকেলে তার মামার বাড়ির উঠোনে খেলা করছিল। ওই সময় একটি মোবাইল চুরির অভিযোগে প্রতিবেশী কবির চৌকিদারের ছেলে সাইল ও তার দলবল শিশুটির হাত-পা বেঁধে নির্মমভাবে পেটায়। পরে গামছা দিয়ে বেঁধে মুখে পানি ঢালা হয়। এসময় শিশুটির শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলেও পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

শিশুটিকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে শুক্রবার সন্ধ্যায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, মামলা দায়ের করা পর অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদের একজন শিশু। তার বয়স ১৪ বছর এবং সে এসএসসি পরীক্ষার্থী। থানার শিশুবান্ধব কর্মকর্তা ও উপজেলা প্রবেশন অফিসারের মাধ্যমে তাই তাকে মায়ের জিম্মায় রাখা হয়েছে। এছাড়া মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

গ্রেফতার নির্যাতন মেডিকেল কলেজ মোবাইল চুরি হাসপাতালে ভর্তি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর