Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসে আগুন দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র: ওয়ার্কার্স পার্টি


১৪ নভেম্বর ২০২০ ১৮:৫২

ঢাকা: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নেতারা বলেছেন, ঢাকায় বাসে আগুন দিয়ে নাশকতার ঘটনা অতীতের মতো অগণতান্ত্রিক অপশক্তির ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ । এ ধরনের ঘটনা দেশে অগণতান্ত্রিক শক্তির উত্থানের পথ তৈরি করার পুরনো কৌশলের পুনরাবৃত্তি বলে মনে হচ্ছে।

শনিবার (১৪ নভেম্বর) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এক যৌথবিবৃতিতে এসব কথা বলেন।

বিজ্ঞাপন

নেতৃদ্বয় ঢাকায় যাত্রাবাহী বাসে আগুন দেওয়ার ঘটনায় গভীর উদ্যোগ ও নিন্দা প্রকাশ করে বলেন, ‘যখন সারাবিশ্ব করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অর্থনৈতিকভাবে খারাপ সময় পার করছে, বাংলাদেশও এর বাইরে নয়। ঠিক তখন এসব দুর্বৃত্তপনা দেশকে অস্থিতিশীল করার একটি সুগভীর চক্রান্ত মাত্র।’

তারা আরও বলেন, ‘দেশের সাধারণ মানুষ অর্থনৈতিকভাবে সংকটাপন্ন অবস্থায় রয়েছে। ঠিক তখন নাশকতার মধ্যদিয়ে মানুষকে নিরাপত্তাহীন করে তোলা এক সুদূরপ্রসারী ষড়যন্ত্রের অংশ বলেই মনে হয়। এ ধরনের পরিস্থিতি মোকাবিলায় কোন ‘মৌসুমি তৎপরতা’ কাজে দেবে না। নাশকতাকারীদের রুখতে দীর্ঘমেয়াদী রাজনৈতিক কৌশল গ্রহণ করা জরুরি, তা না হলে বড় বিপদ আঘাত হানতে পারে।’

বিবৃতিতে ওয়ার্কার্স পার্টির নেতারা এই অগণতান্ত্রিক অপশক্তির বিরুদ্ধে রাজনৈতিকভাবে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে সব দেশপ্রেমিক গণতান্ত্রিক শক্তির প্রতি আহ্বান জানান।

অগণতান্ত্রিক শক্তি ওয়ার্কার্স পার্টি নাশকতার ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর