Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাতির পিতার প্রতিকৃতিতে যুবলীগের শ্রদ্ধাঞ্জলি


১৫ নভেম্বর ২০২০ ১১:০৩

ঢাকা: বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতারা আজ সকাল সাড়ে সাতটায় ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন। এরপর সকাল ৮ টায় বনানী কবরস্থানে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের সকল শহীদ-স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, কবর জিয়ারত, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শনিবার (১৪ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঘোষিত কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে প্রকাশ করে সংগঠনটি। তার আগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে কমিটির একটি তালিকা হস্তান্তর করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এরপর প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি প্রকাশ করে সংগঠনটি।

বিজ্ঞাপন

সংগঠনের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ছাড়া ২৭ সদস্যের প্রেসিডিয়াম তালিকায় প্রেসিডিয়ামের পাঁচটি পদ ফাঁকা আছে। এর আগের কমিটি ১৫১ সদস্যের হলেও এবার ৫০টি পদ বাড়ানো হয়েছে। এ ছাড়া ২০০ সদস্যের জাতীয় কেন্দ্রীয় কমিটিও ঘোষণা করেছে যুবলীগ। গত সম্মেলনের আগে যুবলীগে ৫৫ বছরের বয়সসীমা বেঁধে দেওয়ায় আগের কমিটির অনেকেই বাদ পড়েছেন।

টপ নিউজ বঙ্গবন্ধুর প্রতিকৃতি যুবলীগ যুবলীগের নতুন কমিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর