Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিলেন নারী, একঘণ্টা পর জীবিত উদ্ধার


১৫ নভেম্বর ২০২০ ১৬:৩৪

বরিশাল: চলন্ত লঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন মুক্তা আক্তার (৩০) নামের এক স্কুলশিক্ষিকা। শনিবার (১৪ নভেম্বর) রাতে বরিশাল নৌ-বন্দর থেকে ছেড়ে যাওয়া সুন্দরবন-১০ লঞ্চে তিনি মা ও খালার সঙ্গে রাজধানী ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন।

রোববার (১৫ নভেম্বর) সকালে ওই নারীকে তার স্বজনেরা স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যের কাছ থেকে বুঝে নিয়েছেন।

জানা যায়, রাত ১০টার দিকে লঞ্চটি তালতলী ও চরমোনাই নদী মোহনায় গেলে দ্বিতীয় তলার ডেকের যাত্রী ওই শিক্ষিকা আকস্মিক নদীতে ঝাঁপিয়ে পড়েন। তবে একঘণ্টা পরে ওই নারীকে স্থানীয় জেলেরা জীবিত অবস্থায় উদ্ধার করেছেন।

প্রত্যক্ষদর্শী সুন্দরবন লঞ্চের একাধিক যাত্রী জানান, লঞ্চের দ্বিতীয় তলায় পেছনের অংশে মুক্তা তার মা ও খালার সঙ্গে কথা বলছিলেন। এসময় আকস্মিক তাকে উত্তেজিত হয়ে দৌড় দিয়ে নদীতে ঝাঁপ দিতে দেখা যায়। তাৎক্ষণিক লঞ্চ ঘুরিয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা করলেও তার সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে লঞ্চের স্টাফরা মাইকিং করে নারীর পড়ে যাওয়ার বিষয়টি স্থানীয়দের অবহিত করে ঢাকার উদ্দেশে রওনা দেয়।

সুন্দরবন-১০ লঞ্চের সুপারভাইজার হারুন অর রশিদ জানান, রাত ১০টার দিকে ওই নারী ঝাঁপ দেওয়ার পর লঞ্চটি থামিয়ে তার সন্ধান করা হয়। কিন্তু ব্যর্থ হয়ে ঢাকার উদ্দেশে চলে আসতে হয়েছে। তবে এর আগে স্থানীয় জেলেদের উদ্দেশে করে মাইকিং করে ওই নারীকে সন্ধানের জন্য অনুরোধ করা হয়। পরে রাত ১১টার দিকে খবর আসে স্কুল শিক্ষিকাকে জীবিত অবস্থায় উদ্ধার করেছেন জেলেরা।

বরিশাল সদর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, জেলেরা নারীকে উদ্ধারের পর স্থানীয় ইউপি সদস্য জুয়েলের হেফাজতে রাখেন। তার প্রাথমিক চিকিৎসার ব্যবস্থাও করা হয়।

বিজ্ঞাপন

চলন্ত লঞ্চ বরিশাল সুন্দরবন-১০

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর