Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠাকুরগাঁওয়ে ট্রাকচাপায় আহত মোটরসাইকেল চালকের মৃত্যু


১৭ নভেম্বর ২০২০ ০৮:৪৮

ঠাকুরগাঁও: জেলা শহরের পুরাতন বাসস্ট্যান্ডের গোলচক্কর এলাকায় পাথরবোঝাই ট্রাকের চাপায় আহত তহিদুল ইসলাম বুলেটের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচাতো ভাই জাহিদুল ইসলাম জাহিদ।

সোমবার (১৬ নভেম্বর) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়। নিহত তহিদুল ইসলাম বুলেট (৩৭) দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার শিবরামপুর হাজীপাড়া গ্রামের সৈয়কত আলীর ছেলে।

বিজ্ঞাপন

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুলেট ১৫ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে ডা. নাজমা বেগমের চেম্বারে কাজ শেষে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি ফিরছিলেন। পুরাতন বাসস্ট্যান্ডের গোলচক্কর এলাকায় পাথরবোঝাই সোহান-তারভির নামের ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-৭৩৭১) চাপায় সে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

পরিস্থিতির অবনতি ঘটলে তাকে তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। ১৬ নভেম্বর রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গোবিন্দগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়।

তার পরিবার আরও জানায় নিহত বুলেটই পরিবারের আয়-রোজগারের একমাত্র মানুষ ছিলেন। বাবার একমাত্র ছেলে ছিল বুলেট। তার পিতা অসুস্থ হয়ে শয্যাশায়ী অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার ১ ছেলে ও ১ মেয়ে। মেয়ের বয়স (৭) এবং ছেলের বয়স (২)।

হাইওয়ে পুলিশের ইনচার্জ হাফিজ উদ্দীন জানান ট্রাকটিকে আটক করা হয়েছে এবং ঠাকুরগাঁও ট্রাক-লরি সমিতির দায়িত্বে রাখা হয়েছে। ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত ট্রাকটি তাদের হেফাজতে থাকবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ‘গতকালকের দুর্ঘটনার খবরটি শুনেছি। তবে মৃত্যুর বিষয়টি এখন পর্যন্ত নিশ্চিত হতে পারিনি। খোঁজ নিয়ে এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।’

গোলচক্কর এলাকা ট্রাকের চাপায় পাথরবোঝাই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর